সদ্য পাওয়া
Desh TV Logo জাতীয়: বাংলাদেশে আশ্রয় নেওয়া রোহিঙ্গাদের ফিরিয়ে নিতে হবে মিয়ানমারকে, নিউইয়র্কে গণসংবর্ধনায় বললেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা, রাখাইনে সামরিক বাহিনীর দমন-নির্যাতন বন্ধের দাবি Desh TV Logo রোহিঙ্গা ইস্যুতে মিয়ানমার সরকারের উপর আন্তর্জাতিক সম্প্রদায়ের চাপ ক্রমেই বাড়ছে: জাতিসংঘ সাধারণ পরিষদের অধিবেশনে বিশ্ব নেতাদের উদ্বেগ প্রকাশ Desh TV Logo রোহিঙ্গাদের ত্রাণ-পুনর্বাসন কার্যক্রমে অংশ নিয়েছে সেনাবাহিনী: কক্সবাজারে ওবায়দুল কাদের Desh TV Logo মুন্সীগঞ্জের চরমুক্তারপুরের আইডিয়াল টেক্সটাইল মিলের আগুন নিয়ন্ত্রণে, ৬ জনের মৃতদেহ উদ্ধার Desh TV Logo আগামী ডিসেম্বরের মধ্যে দেশে ফোর-জি নেটওয়ার্ক চালু হচ্ছে: টেলিযোগাযোগ প্রতিমন্ত্রী Desh TV Logo স্বার্থ হাসিলের উদ্দেশ্যে সরকারকে ভুল তথ্য দিয়ে বিভ্রান্ত করার চেষ্টা করছেন চালকল মালিকরা, পাটের বস্তার কারণে চালের দাম বেড়েছে এটা ডাহা মিথ্যা কথা: পাট ও বস্ত্র প্রতিমন্ত্রী Desh TV Logo উপজেলা পর্যায়ে ওএমএস কার্যক্রম শুরু Desh TV Logo আন্তর্জাতিক: মেক্সিকোতে ৭ দশমিক ১ মাত্রার ভূমিকম্পে এ পর্যন্ত ২৫০ জনের প্রাণহানি, মেক্সিকো সিটিতে ব্যাপক ক্ষয়ক্ষতি, আরো প্রাণহানির আশঙ্কা Desh TV Logo যুক্তরাষ্ট্র ও তার মিত্রদের রক্ষার জন্য প্রয়োজনে উত্তর কোরিয়াকে সমূলে ধ্বংস করে দেয়ার হুমকি দিয়েছেন ডোনাল্ড ট্রাম্প Desh TV Logo এবার ভার্জিন আইল্যান্ডস ও পুয়ের্টো রিকোতে হারিকেন মারিয়ার তাণ্ডব Desh TV Logo খেলা: দক্ষিণ আফ্রিকা সফরে ইমিগ্রেশন ক্লিয়ারেন্স না পাওয়ায় যেতে পারেননি বাংলাদেশ পেসার রুবেল হোসেন Desh TV Logo ইনজুরি থেকে পুরোপুরি সেরে না ওঠায় বাংলাদেশের বিপক্ষে প্রথম টেস্টে খেলতে পারবেন না দক্ষিণ আফ্রিকার পেসার ভারনন ফিল্যান্ডার, পুরো টেস্ট সিরিজ মিস করবেন ক্রিস মরিস Desh TV Logo ফুটবল: অনূর্ধ্ব-১৮ সাফ চ্যাম্পিয়নশিপে নিজেদের দ্বিতীয় ম্যাচে সন্ধ্যা ৭টায় মালদ্বীপের মুখোমুখি হবে বাংলাদেশ Desh TV Logo লা লিগায় মেসির ৪ গোলে এইবারকে ৬-১ ব্যবধানে হারালো বার্সেলোনা Desh TV Logo দেশ টিভির সংবাদ দেখুন সকাল সাড়ে ৭টা, ১০টা, বেলা ১২টা, দুপুর ২টা, বিকাল ৪টা, সন্ধ্যা ৭টা, রাত ৯টা, ১১টা এবং ১টায়

চীনে উন্মুক্ত হল স্যামসুং এর ডুয়াল ডিসপ্লের ফ্লিপ ফোন SM-G9298

বৃহস্পতিবার, ০৩ আগস্ট, ২০১৭ (১৭:১৫)
চীনে-উন্মুক্ত-হল-স্যামসুং-এর-ডুয়াল-ডিসপ্লের-ফ্লিপ-ফোন-sm-g9298

স্যামসাং SM-G9298

চীনে উন্মুক্ত হল স্যামসুং এর ডুয়াল ডিসপ্লের ফ্লিপ ফোন SM-G9298

স্যামসাং গত বছর চীনের বাজারে তার W2017 মডেলের ফ্লিপ ফোন চালু করেছিল। এবার এখন দক্ষিণ কোরিয়ার এই ফোন জায়ান্ট তার পরবর্তী মডেলের ফোনটি একই বাজারের জন্য উন্মুক্ত করেছে, স্যামসাং SM-G9298। লিডার ৮ বা বন্ধুত্ব ৮ নামের এই ফোনে শক্তিশালী প্রসেসর ও উন্নততর ক্যামেরা থাকছে। শুধু কালো রংয়ে এই ফ্লিপ ফোনটি পাওয়া যাবে।

নতুন ডুয়াল সিম (হাইব্রিড) স্যামসাং SM-G9298 ডিভাইসটিতে দুটি 4.2 ইঞ্চির ফুল-এইচডি (১০৮০x১৯২০ পিক্সেল) সুপার অ্যামোলেড ডিসপ্লে-এর সাথে আরও থাকছে কোয়াড কোর স্ন্যাপড্রাগন 8২১ প্রসেসর যার একটি দুই-কোর ২.১৫ গিগাহার্জ ও আরেকটি দুই-ক্লকের ১.৬ গিগাহার্টজের প্রসেসর, ৪ জিবি র‌্যাম, ৬৪ জিবি ইন্টারনাল স্টোরেজ যেটি ২৫৬ জিবি পর্যন্ত সাপোর্ট করে। এতে আরও থাকছে, এফ/১.৭ ১২ মেগাপিক্সেলের ব্যাক ও সেলফির তোলার জন্য ৫ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা।

এছাড়াও, স্যামসাং SM-G9298 তে রয়েছে ৪জি সংযোগ, মাইক্রো ইউএসবি, ইউএসবি ২, ব্লুটুথ ৪.১, এনএফসি, ওয়াই-ফাই এ/বি/জি/এন/এসি এবং জিপিএস। এর ২৩০০ এমএএইচ ব্যাটারী ৬৮ ঘন্টা স্ট্যান্ডবাই সার্ভিস প্রদান করবে। ২৩৫ গ্রাম ওজনের এই ডিভাইসটির ডাইমেনশন ১৩০x৬২.৬x১৫.৯ মিমি। স্মার্টফোন দ্বারা প্রদত্ত অন্যান্য বৈশিষ্ট্যগুলিতে স্যামসাং পে, এস ভয়েস এবং সিকিউর ফোল্ডার রয়েছে।

স্যামসাং SM-G9298-এর অনবোর্ড সেন্সরগুলির মধ্যে রয়েছে এ্যাক্সিলারোমিটার, ব্যারোমিটার, ফিঙ্গারপ্রিন্ট সেন্সর এবং জাইরোস্কোপ।

স্যামসাংয়ের স্মার্টফোনটির মূল্য ঘোষণা করা হয়নি, তবে এটি China Mobile মাধ্যমে দেশটিতে অবমুক্ত করা হবে।

এই ক্যাটাগরীর আরও খবর

পুরনো সংবাদ

শুক্র
শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
০১
০২
০৩
০৪
০৫
০৬
০৭
০৮
০৯
১০
১১
১২
১৩
১৪
১৫
১৬
১৭
১৮
১৯
২০
২১
২২
২৩
২৪
২৫
২৬
২৭
২৮
২৯
৩০